নবীগঞ্জে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৬ জুলাই ২০২০, ১২:০৪ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

নবীগঞ্জে ৪র্থ শ্রেণীর ১০ বছর বয়সী জনৈক এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজহার সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের জাহিদপুর গ্রামের মোঃ মাহিদ মিয়ার আপন চাচাতো বোনে খনকারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর জনৈক ছাত্রী একই এলাকার পূর্বজাহিদপুর গ্রামের শায়েস্তা মিয়ার পুত্র জাবেদ উল্লা (৫৫) শিশু মেয়েটিকে ধর্ষণ করে।

মামলার এজহারে আরো উল্লেখ রয়েছে, জাবেদ মিয়ার বাড়িতে ছোট একটি দোকান রয়েছে। এই দোকানে শিশু মেয়েটি পটেটো, চানাচুরসহ বিভিন্ন জিনিষ ক্রয় করতে যাওয়া আসা করত।

গত জুন মাসে জনৈক শিশুটি তার সঙ্গের সাথীদের নিয়ে চানাচুর কিনতে যায়। এসময় জাবেদ উল্লা জনৈক মেয়েটির সাথে থাকা সাথীদের চানাচুরের প্যাকেট দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।
এই সময় ও সুযোগ কাজে লাগিয়ে জাবেদ ওই শিশুটিকে ধর্ষণ করে। মেয়েটি অবুঝ থাকায় এ বিষয়টি কাউকে জানায়নি। পরবর্তীতে কয়েকদিন পর তার শারীরিক সমস্যা দেখা দিলে পরিবারে বিস্তারিত জানায়।

এসময় পরিবারের লোকজন তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন এরই প্রেক্ষিতে গত ১০ জুলাই জনৈক মেয়েটির আপন চাচাতো ভাই বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ