সিলেট রেঞ্জের ডিআইজির সাথে চার পুলিশ সুপারের ‘এপিএ’ স্বাক্ষর

;
  • প্রকাশিত: ১৩ জুলাই ২০২০, ৩:৫৫ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

সিলেট রেঞ্জ ডিআইজি (উপ-মহাপুলিশ পরিদর্শক) কার্যালয়ের সাথে বিভাগের চার জেলার পুলিশ সুপারগণ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (অ্যানুয়েল পারফর্ম্যান্স অ্যাগ্রিমেন্ট বা এপিএ) স্বাক্ষর করেছেন। আজ সোমবার সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ২০২০-২১ অর্থবছরের কর্মকাণ্ড সম্বলিত এই চুক্তি স্বাক্ষরিত হয়। মন্ত্রিপরিষদ বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম এর সাথে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহম্মদ উল্ল্যা, সুনামগঞ্জ জেলার পুলিশ মো. মিজানুর রহমান ও মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমদ নিজ নিজ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর ও হস্তান্তর করেন।

সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, বিপিএম, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার নুরুল ইসলাম, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার ও ক্রাইম অ্যানালাইসিস মো. জেদান আল মুসা ও স্টাফ অফিসর টু ডিআইজি সিনিয়র এএসপি গৌতম চন্দ্র প্রমুখ।

সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয় থেকে জানানো হয়েছে, ইতিমধ্যে সংলিষ্ট পুলিশ সুপারগণের সাথে নিজ নিজ জেলার থানাসমূহের অফিসার ইনচার্জগণের (ওসি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। জনগণকে কাক্সিক্ষত সেবা প্রদানের মাধ্যমে এবং জনগণের কাছে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি শতভাগ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধও জানানো হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ