এসএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১২ জুলাই ২০২০, ১০:৪৩ পূর্বাহ্ণ | আপডেট: ৮ মাস আগে

সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ জুলাই) সকাল ১১ টায় এসএমপি’র পুলিশ লাইন্সে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। এসময় তিনি সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্তে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

এছাড়াও সভায় তিনি মাদকের বিরুদ্ধে পূর্ব ঘোষিত ‘জিরো টলারেন্স’ নীতি ও কার্যক্রম চলমান রাখার নির্দেশনা প্রদান করেন তিনি প্রতিটি পুলিশ সদস্যকে আরও সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহবান জানান। তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানিয়ে জনগনের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌছে দেওয়ার জন্য এসএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন বিভাগের উপ-পুলিশ কমিশনারগণ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ ও এসএমপি’র সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ