জাফলংয়ে বালুবোঝাই নৌকা ডুবে দুই শ্রমিক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১০ জুলাই ২০২০, ১:১৯ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের জাফলংয়ের পিয়াইন নদীতে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই একটি নৌকা ডুবে গেছে। বৃহস্পতিবার (৯ জুলাই) গভীর রাতে গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই নৌকায় থাকা ১১ জন শ্রমিকের মধ্যে ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। অন্য দুইজন শ্রমিক এখনও নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (১০ জুলাই) দুপুরে গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই একটি নৌকাডুবির খবর পেয়ে ভোররাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ দুই শ্রমিককে উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে একটি খালি বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই একটি নৌকা জাফলংয়ের পিয়াইন নদীতে ডুবে যায়। নৌকায় ১১ জন শ্রমিক ছিলেন। তাদের মধ্যে ৯ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও দুইজন নিখোঁজ রয়েছেন। গোয়াইনঘাট থানা পুলিশ ও সিলেট ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজদের উদ্ধারে তৎপরতা অব্যাহত রেখেছেন।

সিলেট ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে জানানো হয়, এখনও উদ্ধার তৎপরতা চালাচ্ছেন ডুবুরিরা। শুক্রবার দুপুর আড়াইটা পর্যন্ত নিখোঁজ দুইজনের সন্ধান মেলেনি। নদীতে স্রোত বেশি থাকায় উদ্ধার কাজ বিঘ্নিত হচ্ছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ