গোয়াইনঘাটে চুরির অপবাদে যুবকের দু’চোখ নষ্ট, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ৯ জুলাই ২০২০, ২:৫৭ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের গোয়াইনঘাটে আব্দুল হান্নান (৩৫) নামে এক ব্যক্তির দু’চোখ নষ্ট করার অভিযোগে অভিযুক্ত মূল আসামি নজির আহমদকে (৫৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত নজির গোয়াইনঘাট উপজেলার আহারকান্দি এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।

বুধবার (৮ জুলাই) সন্ধ্যা ৭ টায় জেলা গোয়েন্দা শাখার (উত্তর) এসআই মহরম আলীর নেতৃত্বে ডিবি পুলিশ সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, গত ৩০ মার্চ দিবাগত রাতে গোয়াইনঘাট উপজেলার আহারকান্দি এলাকার নজির আহমদের বসত বাড়িতে তারই পার্শ্ববর্তী ঘরের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে আব্দুল হান্নান চুরি করতে প্রবেশ করে এরকম সন্দেহে নজির ও তার পরিবারের লোকজন তাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে এরকম সংবাদ আশপাশে মসজিদের মাইকে প্রচার করলে অনেক উৎসুক লোক জড়ো হয়ে আব্দুল হান্নানকে এলোপাথারি মারধর করে গুরতর আঘাত করে রাস্তায় ফেলে রাখে।

পরে সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হলেও আসামিদের এলোপাথারি মারধরের কারণে হান্নানের দু’চোখ নষ্ট হয়ে যায়। এ ঘটনায় হান্নানের পিতা নুরুল ইসলামের দায়েরকৃত মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জেলা গেয়েন্দা শাখাকে দায়িত্ব দেন। এর প্রেক্ষিতে আসামি নজিরকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

সিলেট জেলা গোয়েন্দা শাখার (উত্তর) অফিসার ইনচার্জ ও সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, গোয়াইনঘাটে চুরির অপবাদে এক ব্যক্তিকে তারই পার্শ্ববর্তী বাড়ির লোকজনসহ উৎসুক জনতা ব্যাপক মারধর করে। এতে ভিকটিমের দু’চোখ নষ্ট হয়ে যায়। এ ঘটনায় মামলার মূল আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ