শ্রীমঙ্গলে করোনায় আক্রান্তদের প্রধানমন্ত্রীর উপহার

প্রতিনিধি, শ্রীমঙ্গল;
  • প্রকাশিত: ৮ জুলাই ২০২০, ৫:৩০ অপরাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) বিকেলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ আর্থিক সহায়তার অর্থ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমার দেব।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুন আহমেদ প্রমুখ।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিল থেকে শ্রীমঙ্গলে যারা করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন এবং এখনো আক্রান্ত রয়েছেন ও মারা গেছেন তাদের প্রত্যেকের জন্য আড়াই হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ আজ আমরা ৪৮ জনের হাতে অর্থ সহায়তার চেক তুলে দিয়েছি। আরও ১৭ জন চিকিৎসাধীন রয়েছেন ও দুইজন মারা গেছেন। তাদের বাড়িতে গিয়ে আমরা অর্থ-সহায়তার চেক দিয়ে আসবো। এর আগে আমরা উপজেলা থেকে ৬ জনকে আর্থিক সহায়তা প্রদান করেছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ