বাড়ি থেকে ডেকে এনে ডোবায় চুবিয়ে কলেজছাত্রকে হত্যা

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৮ জুলাই ২০২০, ৬:১৬ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

কুমিল্লার লাকসাম উপজেলায় পারিবারিক সম্পত্তির জের ধরে কলেজছাত্র সায়েম হোসেনকে (২০) বাড়ি থেকে ডেকে নিয়ে ডোবায় ডুবিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুরে উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউপির নগরীপাড়া গ্রামে ডোবায় চোবানো হয়। মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সায়েমের মা বাদী হয়ে বুধবার সকালে লাকসাম থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

নিহত সায়েম উপজেলার মুদাফরগঞ্জের নগরীপাড়ার মৃত আবদুল কাদিরের ছেলে। তিনি চাঁদপুরের একটি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, মৃত আবদুল কাদেরের ছেলেদের সঙ্গে ওই এলাকার জসিম পাটোয়ারীর পারিবারিক সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। শনিবার দুপুরে জসিম পাটোয়ারীর ছেলে লিংকন পাটোয়ারী লোকজন নিয়ে সায়েমকে বাড়ি থেকে ডেকে আনে। কিছুদূর আসার পর লিংকন, লিয়ন, লিপনসহ ১৫-২০ জন যুবক সায়েমকে ঘিরে ফেলে আটক করে মারধর শুরু করে। পরে পাশের ডোবায় সায়েমকে ডুবিয়ে মেরে ফেলার চেষ্টা করে।

সায়েমের চিৎকারে তার স্বজন ও আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে পৌঁছার আগেই লিংকন ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় মুমূর্ষু অবস্থায় সায়েমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহিদুল ইসলাম শাহিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দীন যুগান্তরকে বলেন, পারিবারিক সম্পত্তির জের ধরে এ ঘটনা ঘটেছে। বুধবার সকালে সায়েমের মা পারুল আক্তার বাদী হয়ে ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ