দক্ষিণ সুনামগঞ্জে বিপুল পরিমাণ মদসহ একজন আটক

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৮ জুলাই ২০২০, ৪:০৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ১শ ৫ লিটার দেশীয় চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ একজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তির নাম সুভাষ রবিদাস (২৮)। তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেনের দিকনির্দেশনায় থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার, এএসআই প্রনয় নাল ও এএসআই উত্তম কুমার কৈরী সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (৭ জুলাই) রাত ১০টায় উপজেলার জামলাবাজ এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ আটক করেন, যার আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৩১ হাজার ৫শ টাকা। এ সময় সুভাষ রবিদাসকে আটক করা হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য চারজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আমার থানায় জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশের এমন অভিযান সবসময় অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ