সিলেট জেলা প্রেসক্লাবের আন্তঃজেলা ব্যাডমিন্টন প্রতিযোগিতা

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৩১ মার্চ ২০২১, ১১:১৬ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য এবং উপজেলা ও শিক্ষাপ্রতিষ্ঠানভিত্তিক প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সদস্যদের নিয়ে দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে দুটি পর্বে। প্রথম পর্বে খেলবেন জেলা প্রেসক্লাবের সদস্যরা। এই পর্বের চ্যাম্পিয়ন ও রানারআপ জুটিসহ উপজেলা ও শিক্ষাপ্রতিষ্ঠানভিত্তিক প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির একটি করে জুটির অংশগ্রহণে অনুষ্ঠিত হবে দ্বিতীয় পর্ব। প্রতি পর্বের চ্যাম্পিয়ন ও রানারআপ জুটিকে ট্রফি ও প্রাইজমানি দেওয়া হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহী সিলেট জেলা প্রেসক্লাবের সদস্যদেরকে নিজ নিজ জুটির নাম আগামী ১ এপ্রিল থেকে ৫ এপ্রিলের মধ্যে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে জেলা প্রেসক্লাব কার্যালয়ে এসে নির্ধারিত ফরম পূরণ করে নাম তালিকাভুক্ত করতে অনুরোধ জানানো হয়েছে।

উপজেলা ও শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির জুটির নাম সিলেট জেলা প্রেসক্লাবের ই-মেইলে ([email protected]) পাঠাতে হবে।

তবে যেকোন প্রয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতা পরিচালনা পরিষদের আহ্বায়ক শাহ দিদার আলম নবেলের সঙ্গে ০১৭১৬৪৪০০৯৫ নম্বরে ফোনে যোগাযোগ করতে জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শংকর দাস সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি