সিলেটে পরকীয়া প্রেমিককে রড কেটে উদ্ধার করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৭ মার্চ ২০২২, ১০:৩৬ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেটে মধ্যরাতে পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে চোর সন্দেহে খেলেন ধাওয়া। অবস্থা বেগতিক দেখে প্রেমিক চার তলায় ছাদে উঠে লাফ দিলেন নিচের দিকে। তারপরই ঘটলো ভয়ঙ্কর দুর্ঘটনা। সোজা পড়লেন চোখা একটি রডের উপর। রড শরীরের ঘাড়ের পাশ দিয়ে ঢুকে সোজা বের হয়ে গেলো পেটের পাশ দিয়ে। সেই প্রেমিক এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। উন্নত চিকিৎসার জন্য তাকে নেওয়া হয়েছে ঢাকায়।

রোববার দিবাগত (৭ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে সিলেট নগরীর এয়ারাপোর্ট থানাধীন কাকুয়ারপাড় এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, কাকুয়ারপাড় এলাকার চারতলা একটি বাড়ির এক ইউনিটে থাকা এক গৃহবধূর সঙ্গে একই বাসার ভাড়াটে মান্নানের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমের টানে রবিবার মধ্যরাত ১২টার দিকে প্রেমিকার ঘরে ঢুকেন মান্নান। এসময় প্রতিবেশিরা চোর মনে করে চিৎকার শুরু করলে প্রেমিক মান্নান দৌঁড়ে ৪ তলা বাসাটির ছাদে ওঠে পড়েন। ধরা পড়া এড়াতে এসময় তিনি ছাদ থেকে লাফ দেন। কিন্তু সোজা মাটিতে না পড়ে গিয়ে পড়েন একটি পিলারের চোখা রডের উপর। চোখা রডটি সেই প্রেমিক মান্নানের ঘাড়ের বাম পাশ দিয়ে ঢুকে একেবারে পেটের ডান পাশ দিয়ে বের হয়ে যায়। ঘটনাস্থলেই তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।

খবর পেয়ে এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মান্নানকে রড কেটে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ওই প্রেমিক যুবককে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. মাইনুল জাকির। তিনি জানান, গভীর রাতে লোহার রডে শিক কাবাবের মতো ঝুলে থাকা মান্নানকে এক যুবককে রড কেটে উদ্ধার করেছি আমরা। তিনি একই বাসায় থাকা এক ভাড়াটিয়া গৃহবধুর সাথে দেখা করার জন্য বাসায় গিয়েছিলেন বলে জানা গেছে। ওই যুবক বিমানবন্দরের সিকিউরিটি সহকারী। যুবকটির অবস্থা শোচনীয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি