সিনিয়রের সঙ্গে বেয়াদবি করায় শাবিতে ছাত্রলীগের মারামারি

শাবি প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ১১:১৮ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিনিয়রের সাথে বেয়াদবি করা নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় এলাকা সংলগ্ন নয়াবাজার এলাকায় চায়ের দোকানে পায়ের উপর পা তুলে বসা নিয়ে ইংরেজি বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী রিশাদ ঠাকুর ও জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আব্দুর রব নাঈমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নাঈম তার সিনিয়র রিশাদকে মারদর করে। এসময় রিশাদ ঠাকুর চোখে আঘাত প্রাপ্ত হয়।

মারদরের পর রিশাদ হল এ ফিরলে নাঈম আবারো তাকে মারার চেষ্টা করে। এসময় সিনিয়ররা বসে সমাধান করার চেষ্টা করলে নাঈম আবারো ক্ষিপ্ত হয়। এরমধ্যে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির ঘটনায় নাঈম পড়ে গিয়ে আঘাত পায়। পরবর্তীতে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

তবে খলিলুর রহমান ও সুমন মিয়া বলেন, ‘ভুল বুঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে। বিষয়টি সমাধান করে দেয়া হয়েছে।’

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জামান খান বলেন, ‘সিনিয়র জুনিয়রের মধ্যে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত হলে আসি। পরে দুই গ্রুপের নেতাদের সাথে বসে বিষয়টি সমাধান করে দেয়া হয়েছে। আহত শিক্ষার্থীকে হাসপাতালে পাঠানো হয়েছে। ’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি