সম্পর্কে বিচ্ছেদ, মাদকাসক্ত হয়ে প্রেমিকাকে মারধরের অভিযোগ

শাবি প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ৮:৪৬ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সম্পর্কে বিচ্ছেদ হয়ে যাওয়ায় মাদকাসক্ত হয়ে প্রেমিকাকে মারধর করার অভিযোগ উঠেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের এক শিক্ষার্থীর বিরুদ্ধে। অভিযুক্ত জীবন সেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী।

সম্পর্ক বিচ্ছেদ হওয়ার কারণে অভিযুক্ত শিক্ষার্থী মানসিকভাবে ভেঙে পড়েছেন এবং মাদকাসক্ত হয়ে পড়েছেন বলে জানা গেছে। প্রেমিকাকে ভুলতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন উপায়ে ওই ছাত্রীর সাথে নিয়মিত যোগাযোগের চেষ্টা চালিয়ে আসছেন জীবন সেন। কিন্তু তাতে কোনো ধরণের সাড়া না পাওয়ায় ওই ছাত্রীকে অভিযুক্ত ছাত্র মারধর করেছেন বলে মনে করছেন প্রতক্ষ্যদর্শী ও ছাত্রীর সহপাঠীরা।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন শাহজালাল রেস্তোরাঁর সামনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, জীবন সেনের সাথে ওই ছাত্রীর পূর্ব থেকে প্রেমের বিচ্ছেদ হয়ে যাওয়ার জের ধরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন শাহজালাল রেস্তোরাঁ কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভুক্তভোগী ছাত্রী ও তার সহপাঠীদের উপর চড়াও হয়ে মারধর করেন অভিযুক্ত ছাত্র। পরে তাকে আটক করে প্রক্টরিয়াল বডির সদস্যদের কাছে হস্তান্তর করে করেন সহপাঠীরা।

মারধরের সময় অভিযুক্ত ছাত্র মাদকাসক্ত ছিলেন বলে জানিয়েছেন ভুক্তভোগী ছাত্রীর এক সহপাঠী। এছাড়া নিয়মিত উত্ত্যক্ত ও হয়রানির অভিযোগে গত দুই সপ্তাহ আগে নিজ বিভাগে অভিযুক্ত শিক্ষার্থী জীবন সেনের বিরুদ্ধে ভুক্তভোগী ছাত্রী একটি অভিযোগ দায়ের করেন বলে জানা গেছে।

প্রক্টরিয়াল বডির সদস্যরা প্রাথমিকভাবে অভিযুক্ত শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করছেন। তবে এ বিষয়ে এখনো কিছু জানা যায় নি। এছাড়া অভিযুক্ত জীবন সেনের সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ইসরাত ইবনে ইসমাইল সাংবাদিকদেরকে বলেন, তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে মানসিকভাবে অসুস্থ বলে তার বোন আমাদেরকে জানিয়েছে। এছাড়া ভুক্তভোগী শিক্ষার্থী লিখিতভাবে একটি অভিযোগপত্র জমা দিয়েছে। এই ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হবে বলে জানান তিনি।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি