শ্রীমঙ্গলে অবৈধ স্থাপনা উচ্ছেদ

শ্রীমঙ্গল প্রতিনিধি;
  • প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২, ৮:৫২ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরে অভিযান চালিয়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়েছে। উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পৌরসভা এক সাথে এ অভিযান পরিচালনা করে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের চৌমোহনা, স্টেশন রোড, হবিগঞ্জ রোড, নতুন বাজার ও পুরান বাজারে অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়।

অভিযানকালে উপজেলা প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসি ল্যান্ড সন্ধীপ তালুকদার।

পৌরসভার পক্ষে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া, নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, পৌর কাউন্সিলর কাজী আবদুল করিম, কাউন্সিলর মীর এম এ সালাম, কাউন্সিলর মো. আলকাছ মিয়া ও কাউন্সিলর মো. ছাদ উদ্দিন।

পুলিশ প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (অপারেশন) এ কে এম ফজলুল হক, ট্রাফিক ইন্সপেক্টর (শহর ও যানবাহন) অমিতাভ শেখর চৌধুরী, ট্রাফিক ইন্সপেক্টর মিজানুর রহমান প্রমুখ।

অভিযান পরিচালনাকালে শহরের ভেতর বিভিন্ন সড়ক ও ফুটপাতের উপর গড়ে ওঠা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অবৈধ স্থাপনা ভেঙে দখলমুক্ত করা হয়। প্রশাসনের এ অভিযানকে পথচারী, শহরবাসী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ সচেতন মহল স্বাগত জানিয়েছে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি