মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কার্যনির্বাহী সদস্য হলেন নারায়ণ রায়

শ্রীমঙ্গল প্রতিনিধি;
  • প্রকাশিত: ২০ মার্চ ২০২১, ১১:৫২ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানীত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও মুক্তিযােদ্ধা পরিবারের কল্যানে কাজ করার লক্ষে “বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ” এর কার্যনির্বাহী সদস্য পদে শ্রীমঙ্গলের নারায়ণ রায়’কে মনােনীত করা হয়েছে।

তিনি স্কুল জীবন থেকেই সরাসরি রাজনীতির সাথে জড়িত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটির মাধ্যমে রাজনৈতিক হাতেখড়ি হয় উনার। জানা যায়, “১৯৯৮ সালের কোন এক সময়ে ঘাতক দালাল নির্মূল কমিটির মাধ্যমে ছাত্র রাজনীতিতে সক্রিয় হন। এবং পরবর্তীতে ২০০১ সালের নির্বাচনের সময় ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় হয়ে যান। হয়ে উঠেন ঢাকা মহানগর ৫৭ নং ওয়ার্ডের একজন ছাত্রলীগের তৃণমূূল কর্মী।”

এই বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নারায়ণ চন্দ্র রায় বলেন, সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে। আমি সেটি অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করব। আপনারা অবগত রয়েছেন যে সারাদেশে মুজিব জন্মশতবার্ষিকীর বিভিন্ন প্রোগ্রাম থাকার কারণে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ এর সংগ্রামী সভাপতি ও বিপ্লবী সাধারণ সম্পাদক অনেক কর্মব্যস্ত সময় পার করছেন।

তিনি আরো বলেন, আগামী ২৭শে মার্চ আমাদের সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন কর্মসূচি আমাদের হাতে রয়েছে। আশা করি ঐ সকল কর্মসূচীতে স্বতঃফুর্তভাবে কেন্দ্রীয় কমিটির সকল সদস্য মিলিত হবেন, এবং পরবর্তীতে কেন্দ্র থেকে যে ধরনের কর্মসূচি অথবা যে, কোনো নির্দেশনা দিবেন সেই নির্দেশনা সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে পালন করার চেষ্টা করবো। ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন ক্ষুদ্র কর্মী হয়ে নিজেকে গর্বিত মনে করছি। আশাকরি অতীতের ন্যায় বর্তমানে ও আমি আগের মতো সকলকেই কাছে পাবো।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি