মুক্তাদিরকে প্রকাশ্যে গণধুলাই ও সিলেট থেকে বিতাড়িত করার ঘোষণা যুবলীগের

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১ মে ২০২২, ১:৩১ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, দেশবরেণ্য রাজনীতিবিদ, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষাসৈনিক, সিলেট ১ আসনের সাবেক সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল অর্থমন্ত্রী সিলেটের কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত ও আস্তাভাজন সর্বজন শ্রদ্ধেয় মরহুম আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে বিএনপি নেতা কুলাঙ্গার খন্দকার মুক্তাদিরের কুরুচিপূর্ণ ফেইসবুক স্ট্যাটাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

(৩০ এপ্রিল) শনিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন সর্বজন শ্রদ্ধেয় একজন মৃত ব্যক্তিকে নিয়ে খন্দকার মুক্তাদির যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন কোন সুস্থ মস্তিষ্কের মানুষ কখনো তা করতে পারেনা, নেতৃবৃন্দ বলেন মরহুম আবুল মাল আবদুল মুহিতকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে খন্দকার মুক্তাদির দেশবাসী ও সিলেটবাসীর হৃদয়ে আঘাত করেছেন এবং মানষিক বিকারগ্রস্ত বিনপি নেতা খন্দকার মুক্তাদি আবারো প্রমাণ করলেন বিএন পি একটি মানষিক বিকারগ্রস্ত লোকদের সংগঠন।

খন্দকার মুক্তাদির কুলাঙ্গার খন্দকার মোশতাকের উত্তরসূরী। নেতৃবৃন্দ অবিলম্বে কুলাঙ্গার খন্দকার মুক্তাদিরকে তার বক্তব্য প্রত্যাহার করে সিলেটবাসী ও দেশবাসীর কাছে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করা জন্য বলেন। অন্যতায় খন্দকার মুক্তাদিরকে সিলেট থেকে বিতাড়িত ও প্রকাশ্যে গণধুলাই দেয়া হবে বলে হুশিয়ারি দেন।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি