বিয়ানীবাজারে ছেলের কুড়ালে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার

বিয়ানীবাজার প্রতিনিধি ;
  • প্রকাশিত: ৩ মার্চ ২০২২, ১০:১৩ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

মাদকসেবীর ছেলের কুড়ালের আঘাতে বীর মুক্তিযোদ্ধা পিতার মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের তাজপুর গ্রামে। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুর ২টায় ঘাতক ছেলে জসিম উদ্দিনকে মাদক সেবন না করার জন্য চাপ দিলে ক্ষিপ্ত হয়ে সে কুড়াল দিয়ে আঘাত করে।

স্থানীয়রা আহত অবস্থায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজকে (৭৫) প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় এক দল পুলিশ নিয়ে তাজপুর গিয়ে ঘাতক ছেলে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে। জসিম উদ্দিন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের প্রথম স্ত্রীর ছেলে।

এদিকে পুত্রের কুড়ালের আঘাতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) জাকির হোসেন।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে ছেলে জসিম উদ্দিনের সাথে পিতা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের মনোমালিন্য চলছে। বৃহস্পতিবার দুপুরে তিনি মাদক সেবনসহ বিভিন্ন বিষয় নিয়ে ছেলের সাথে ঝগড়া করেন। এর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে জসিম হাতে থাকা কুড়াল দিয়ে পিতা মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের মাথায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে হাসপাতালে নিয়ে যায়।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, আমরা ঘটনাস্থল থেকে ছেলে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছি। এখনো ঘটনার মূল কারণ জানা যায়নি। আমরা মূল রহস্য উদঘাটন করার চেষ্টা করছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি