বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৫ মে ২০২৩, ৭:৩৫ অপরাহ্ণ | আপডেট: ১১ মাস আগে

সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হকের বিরুদ্ধে ধর্ষনসহ একাধিক মামলার আসামীদের নানা ষড়যন্ত্র, মিথ্যা অপবাদ ও অপপ্রচারের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন অধ্যক্ষের ভাতিজা গোয়ালগাঁও গ্রামের মনিরুজ্জামান মনির। বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথ প্রেসক্লাবক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

লিখিত বক্তব্যে তিনি মনিরুজ্জামান মনির বলেছেন, চৌধুরীগাঁও গ্রামের মৃত মরম আলীর পুত্র ধর্ষণ মামলার আসামী আবুল কাহার ও তার ছোট ভাই জাহিদ সংবাদ সম্মেলন করে আমার চাচা বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক ও আমাকে জড়িয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ, অসত্য তথ্য পরিবেশন করে সংবাদ সম্মেলনের করেছে। যাহা অত্যান্ত নিন্দনীয়, মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত। মনিরুজামান মনিরের লিখিত বক্তব্যে আরো বলেন, ২০১৯ সালে ‘বিশ্বনাথে পঞ্চম শ্রেণীতে পড়–য়া শিক্ষার্থীকে ধর্ষণ শিরোনামে’ আবুল কাহারের বিরুদ্ধে বিভিন্ন জাতীয় ও স্থানীয় একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। বর্তমানে ওই ধর্ষণ মামলা আদালতে বিচারাধীন রয়েছে। ধর্ষন মামলায় আবুল কাহার ৭ মাস কারাবরণও করেছেন।

এই আবুল কাহারের পরিবারে পক্ষে দাবী করা হচ্ছে সাবেক অধ্যক্ষ সিরাজুল হকসহ আমাদের পরামর্শে আম্বিয়া বেগম নাকি নারাজির মাধ্যমে বার বার মিথ্যা মামলা দিয়ে অন্যায়ভাবে হয়রানী করা হচ্ছে। আবুল কাহারের পরিবার সমাজে আমাদের মান সম্মান নষ্ঠ করতে এমন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত প্রচারণা করছে।

এরআগে ২০ মে মনিরুজামান মনির ও তার চাচা বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক এর বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলাসহ একাধিক মামলায় হয়রানীর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন মামলার আসামী আবুল কাহার ও তার ছোট ভাই আবুল জাহিদ। তার প্রেক্ষিতে সাবেক অধ্যক্ষের ভাতিজা মনিরুরজ্জামান মনির এই সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য হাজী মো. মছদ্দর আলী, যুক্তরাজ্য প্রবাসী মোজাম্মিল আলী, মুরব্বী ক্বারী মাওলানা আব্দুল মতিন, ইফতেখার হোসেন, সংগঠক এমদাদুল হক, শরিফ আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি