বিয়ানীবাজারে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১ আগস্ট ২০২১, ১০:০৫ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেটের বিয়ানীবাজার থানার দক্ষিণ পারিয়াবহর গ্রামে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আফতাব আলীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেপ্তারকৃত আফতাব আলী পারিয়াবহর সাকিনের আনসার আলী ছেলে।

পুলিশ সূত্র জানায়, রোববার (১ আগস্ট) সন্ধ্যা ৬টায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গোয়েন্দা তত্ত্বের ভিত্তিতে বিয়ানীবাজার থানার দক্ষিণ পারিয়াবহর প্রকাশিত নাওলা সাকিনস্থ চিহ্নিত মাদক ব্যবসায়ী আফতাব আলীর বাড়িতে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করে ডিবির একটি দল। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা। এ ঘটনায় এস আই সুজিত চক্রবর্তী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

বিষয়টি নিশ্চিত করছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান। তিনি জানান পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদক নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজার থেকে দেড় কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে ডিবি।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি