বিধিনিষেধ অমান্য : এসএমপির ৭৫ মামলা, ১১১ যানবাহন আটক

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৩ জুলাই ২০২১, ১০:০৫ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে। সিলেটে ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে লকডাউনের ১৩তম দিনে ৭৫টি যানবাহনে মামলা ও ১১১টি যানবাহন আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এছাড়াও যৌথ অভিযানে ৯৫ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১৩ জুলাই) নগরীর বিভিন্ন জায়গায় অভিযান ও চেকপোস্ট বসিয়ে লকডাউনের বিধিনিষেধ অমান্য করার দায়ে এসব যানবাহনে মামলা দেয়া হয় এবং আটক করা হয়েছে।

এর মধ্যে ৪৩টি সিএনজিচালিত অটোরিকশা, ২০টি মোটরসাইকেল, ৯টি প্রাইভেট কার ও ৩টি অন্যান্য যানবাহনে সর্বমোট ৭৫টি মামলা এবং ৫২টি সিএনজিচালিত অটোরিকশা, ১৮টি মোটরসাইকেল, ৮টি প্রাইভেট কার ও ৩৩টি অন্যান্য মোটরযানসহ মোট ১১১টি যানবাহন আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশ জানায়- করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে নগরীর বিভিন্ন স্থানে ৩২টি চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে। এছাড়া থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্র এলাকায় আইনশৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করছে পুলিশের ৫২টি টহল টিম।

এদিকে পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় লকডাউন অমান্য করার দায়ে জেলা প্রশাসনের ৫টি ভ্রাম্যমাণ আদালত ৫৯ হাজার ৯০০ টাকা জরিমানা করে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি