দক্ষিণ সুরমার”সীতারাম সার্বজনীন পূজা” উদযাপন কমিটির পূজার শেষ প্রস্তুতি চলছে

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০, ৯:০৯ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

একাদশতম বর্ষে পদার্পণ করেছে সীতারাম সার্বজনীন পূজা কমিটি। আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা পালন উপলক্ষে সিলেট নগরীর গোটাটিকর,কৃষ্ণপুর (কিষণপুর)২৭নং ওয়ার্ড এ সীতারাম সার্বজনীন পূজা উদযাপন কমিটি গঠন করে পূজার শেষ প্রস্তুতি চলছে।

সুরঞ্জিত সেন পালকে সভাপতি, উজ্জ্বল রঞ্জন চন্দকে সাধারণ সম্পাদক, মিটন কুমার ঘোষকে কোষাধ্যক্ষ,অপু দেকে সাংগঠনিক সম্পাদক এবং সাংবাদিক উত্তম কাব্যকে প্রচার সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সাংস্কৃতিক সম্পাদক- ডা. দিলীপ দে, আরতি বিষয়ক সম্পাদক- মিঠু পাল (অশুর), প্রতিমা নিরঞ্জন সম্পাদক- রুম্পা ঘোষ, আলোকসজ্জা বিষয়ক সম্পাদক- বিধান রায়, মহিলা সম্পাদিকা- গীতা রানী গোপ, পূজা বিষয়ক সম্পাদিকা- মিতু কর্মকার, দপ্তর সম্পাদক- রঞ্জন দাস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক- আশিষ কুমার ঘোষ।সহ আরো অনেকে।

এরই মধ্যে সীতারাম সার্বজনীন পূজা কমিটি গোটাটিকরস্থ শ্রী শ্রী রাধামাধব জিউর আখড়া প্রাঙ্গণে তাদের শারদীয় দুর্গা পূজার কার্যক্রম শুরু করেছে।

কমিটির সাধারণ সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ জানান,
ইতিমধ্যে আমাদের পূজা মান্ডবের প্রতিমা বানানো হয়ে গেছে।রঙের ও সাজসজ্জার কাজ প্রায় শেষ পর্যায়ে।তিনি কমিটির পক্ষ থেকে সবাইকে শারদীয়া শুভেচ্ছা ও আমন্ত্রণ জানান।

প্রচার সম্পাদক সাংবাদিক উত্তম কাব্য বলেন, আমরা বর্তমান করোনা পরিস্থিতে বিবেচনা করে সরকার ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর নির্দেশনা অনুযায়ী পূজা মান্ডবে প্রত্যেকের মাস্ক পরিধান করা বাধ্যতামূলক করব।তাছাড়া সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে পুণ্যার্থীদের মন্দিরে প্রবেশ করতে হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি