ডা.প্রশান্ত সরকারের মায়ের মৃত্যুতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের শোক প্রকাশ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২৪, ৪:৩৭ পূর্বাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যনির্বাহী সদস্য,স্বাচিপ সিলেটের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ডা: প্রশান্ত সরকারের মা শ্রীমতি রীনা রানী সরকার আর নেই।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১ টা ৪৫ মিনিটে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আর মৃত্যু হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. মো: কামরুল হাসান মিলন, সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক ডা: সোহেল মাহমুদ  সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

শোকসন্তপ্ত পরিবারের পাশে উপস্থিত ছিলেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: শিশির রঞ্জন চক্রবর্তী, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা: মাহবুবুর রহমান ভূঁইয়া, উপ-পরিচালক ডা: সৌমিত্র চক্রবর্তী।

সমবেদনা জানাতে আরো উপস্থিত ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেট জেলার বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) সিলেট, সিওমেক শিক্ষক সমিতি,  মিডলেভেল চিকিৎসক পরিষদ এবং সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ছাত্রলীগের বর্তমান এবং প্রাক্তন নেতৃবৃন্দ।

রীনা রানী সরকার গত দুইদিন ধরে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন এবং তিনি দীর্ঘ দিন মুখের ক্যান্সার রোগে ভুগছিলেন ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, সন্তান, নাতি -নাতনী এবং অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গিয়েছেন।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি