জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে মা ও শিশু ক্লিনিক কতৃপক্ষের ফুলেল শুভেচ্ছা

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০, ৯:৫০ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট জেলা প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটির সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদসহ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মা ও শিশু হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (১৯ ডিসেম্বর) সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট মা ও শিশু হাসপাতালের ব্যাবস্হাপনা পরিচালক ও জালালাবাদ রাগিব রাবেয়া হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ তারেক আজাদ, ম্যানেজার এডমিন মুর্শেদুর রহমান, ম্যানেজার পারভেজ আহমদ। অভিনন্দনকালে অধ্যাপক ডাঃ তারেক আজাদ বলেন , ঐক্যবদ্ধ সাংবাদিকতা ও সিলেটের শতবর্ষের মহান সাংবাদিকতার ঐতিহ্য অক্ষুন্ন রাখতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশবাসীর উন্নয়ন অগ্রগতি এগিয়ে নিতে নবনির্বাচিত কমিটি কাজ করে যাবে। নবনির্বাচিত কমিটির মাধ্যমে সিলেট জেলা প্রেসক্লাব আরো এগিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। আর নবনির্বাচিত কমিটির সাফল্য কামনা করেন।

শুভেচ্ছা গ্রহণকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সহসভাপতি (প্রথম) মঈন উদ্দিন, সহসভাপতি এস সুটন সিংহ, যুগ্ম সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ , ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমন, দপ্তর সম্পাদক এস এম রফিকুল ইসলাম সুজন, কার্যনির্বাহী সদস্য ইউসুফ আলী, মামুদ হোসেন, মিঠু দাস জয়, আমিনুল ইসলাম রোকন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি