ছাতকে বন্যার্থদের মাঝে লার্ফাজের ত্রান বিতরণ উদ্বোধন করেন মানিক এমপি

সুনামগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৯ জুন ২০২২, ১২:২০ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সুনামগঞ্জের ছাতকে বন্যার্থদের মাঝে লার্ফাজের ত্রান বিতরণের উদ্ভোধন সম্পন্ন করেন মুহিবুর রহমান মানিক এমপি বিতরণ কালের পূর্বে তিনি বলেন- স্মরনকালের বয়াবহ বন্যায় মানুষের জীবন রক্ষা কঠিন হয়ে পরে। তিন বারের বন্যায় প্রায় ৯০শতাংশ মানুষের কৃষকের ধান শস্য মাছ ঘাস ঘড়বাড়ী ডুবে যায়। ১২২বছরের ইতিহাসে মেঘালয়, চেরাপুঞ্জিতে এমন বৃষ্টি হয়নি। যার ফলশ্রুতি তে ভয়াবহ বন্যায় প্লাবিত হয়েছে আমার নির্বাচনী এলাকা ছাতক-দোয়ারা বাজার ২৯জন মানুষ মারা যান। যা এর আগে কখনোই হয়নি। তিনি লাফার্জের উদ্দ্যোশ্য করে বলেন আপনারা বানবাসি মানুষের প্রতি সদয় হয়েছেন তার জন্য কৃতজ্ঞ।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে লাফার্জ হোলসিম কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে, লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর সৌজন্যতায় সম্প্রতি সময়ের বয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবেলায় চার হাজার তিনশত প্যাকেট জরুরী খাদ্য সামগ্রী বিতরন করে এই সুনামধন্য প্রতিষ্টানটি।

এ সময় ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন হেড অফ অপারেশনস এন্ড প্লান্ট ম্যানেজার হারপাল সিং, জি এম-এইচ আর এনামুল হক, ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, সাবেক ছাত্র নেতা রফিকুল ইসলাম কিরন, হেড অফ অপারেশন অরুণ কুমার সাহা, ছাতক পৌর আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক সুমন চৌধুরী, ম্যানেজার এডমিন এস,এম,এ, ওয়াদুদ হোসেন, জেলার যুবলীগ নেতা সাদমান মাহমুদ সানি প্রমুখ

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি