চেয়ারম্যান-মেম্বারদের ট্রলারে গুলি, নিহত ১

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১, ৮:১৯ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

ভোলার মেঘনা নদীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের বহনকারী একটি ট্রলার লক্ষ্য করে গুলি বর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মো. টিটু (৩৫) নামের একজন নিহত হয়েছেন।

নিহত টিটু ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের তছির আহম্মেদ ছেলে।

নির্বাচনী এলাকা থেকে ফেরার সময় শুক্রবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার ধনিয়া ও দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

মদনপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি মেম্বার ইয়ারুল আলম হেলাল গণমাধ্যমকে বলেন, গত ১১ নভেম্বর ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান একেএম নাছিল উদ্দিন নান্নুসহ আমরা কয়েকজন ইউপি মেম্বার আজ সকালে ধনিয়া ইউনিয়নের নাছির মাঝি ঘাট থেকে ট্রলারে করে মদনপুর ইউনিয়নের উদ্দেশ্যে রওনা হই। মদনপুর পৌঁছে আমরা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে দেখা করি এবং খোঁজখবর নেই। বিকেল সাড়ে ৪টার দিকে দিকে নাছির মাঝির উদ্দেশ্যে ট্রলারে করে রওনা হই।

তিনি আরও বলেন, সদর উপজেলার ধনিয়া ও দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে এলে একটি স্পিডবোট করে একদল দুর্বৃত্ত আমাদের ট্রলার লক্ষ্য করে গুলি চালায়। এতে টিটুর মাথায় গুলি লাগে। পরে ট্রলারটি দ্রুত তীরে ভিড়িয়ে তাকে ভোলা সদর হাসপাতালে নেয়া হচ্ছিল। তবে পথেই তিনি মারা যান।

ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। যে স্পিডবোটে করে এসে দুর্বৃত্তরা গুলি চালায় সেটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি