গোলাপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় যুবকের মৃত্যু

গোলাপগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১, ৭:৫৭ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

গোলাপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় আহত সুনাম আহমদ (২৪) নামে এক পথচারী যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে সিলেট নর্থ ইস্ট হাসপাতালে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৯ নভেম্বর) আনুমানিক দুপুর ১২ টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের নয়া মসজিদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তিনি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ মাইজভাগ রফিপুর গ্রামের জুনাব আলীর তৃতীয় ছেলে। তিনি পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় এক যুবক রিহান আহমদ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুনাম আহমদ বাড়ি থেকে প্রতিদিনের ন্যায় বের হন। নয়া মসজিদ আসার পর রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সুনাম আহমদকে মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে তিনি মারাত্মক আহত হন। মোটরসাইকেলের তিনজনও মারাত্মক আহত হন। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে হাসাপাতালে প্রেরণ করেন। তবে মোটরসাইকেলের তিন জনের পরিচয় জানা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শী এক বাস চালক জানান, আমরা তিনটি বাস জকিগঞ্জ থেকে এক সাথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হই। হেতিমগঞ্জ আসার পর একটি মোটরসাইকেল আমাদের সামনে যাওয়ার জন্য বার বার চেষ্টা করে যাচ্ছে। এ সময় আমি মোটরসাইকেলকে সামনে যাওয়ার সুযোগ করে দেই।

তিনি বলেন, প্রায় ১০০ হাত দূরে যাওয়ার পরপরই দেখতে পাই সিলেট থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। ধাক্কায় দিয়ে নয়া মসজিদের পাশে খালের দিকে চলে যায়। পথে একজনকে মারাত্মক আহত অবস্থায় দেখতে পাই।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি