ওসমানীনগরে তরুণীর পোড়া লাশ উদ্ধার

ওসমানীনগর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৬ মার্চ ২০২৩, ৯:৩৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেটের ওসমানীনগরে কলি বেগম (২৫) নামের এক তরুণীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে রোববার মাগরিবের নামাজ শেষ হতেই বাড়ির সামনেই আগুন আগুন বলে চিৎকার করেন মানুষজন। পরে সেখানে তরুণীর লাশ মেলে। রোববার রাতে কামারগাঁও গ্রামের নিজ বাড়ির সামনে থেকে কলি বেগমের লাশ উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ।

মৃত কলি উপজেলার বুরুঙ্গা ইউপির কামারগাঁও গ্রামের ফখরুল ইসলামের মেয়ে। পুলিশ কলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় কলির মা, বোন এবং সৎমা নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। আজানের সময় কলিও ওজু করে এসেছিলেন। নামাজ শেষ হতে না হতেই বাড়ির সামনে আগুন আগুন বলে মানুষের চিৎকার শোনেন সবাই। ঘর থেকে বেরিয়ে গিয়ে কলিকে পোড়া অবস্থায় দেখতে পান মা ও বোন।

এদিকে ঘটনার খবর পেয়ে রোববার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেল) আশরাফুজ্জামান ও ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন। পরিদর্শনকালে তারা কলির স্বজনদের সঙ্গে কথা বলে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন।

কলির মা মিনারা বেগম বলেন, মাগরিবের নামাজ শেষে চিৎকার শোনে ঘর থেকে বেরিয়ে দেখি আমার মেয়ে পুড়ে মারা গেছে।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, পোড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ কেউ দেয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি