হাওরবাসীর পাশেই আছি : ফেরদৌস

দিরাই প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৪, ৯:৫৩ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে সারা দেশে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছেন। বছরের শুরুতেই প্রত্যেক শিক্ষার্থীর হাতে নতুন বই পৌঁছে দিচ্ছেন। সেইসঙ্গে বৃত্তি-উপবৃত্তি প্রদান করছেন। আমাদের মা-বোনদের মাথা উঁচু করে দাঁড়াবার সক্ষমতা এনে দিয়েছেন। আমার বিশ্বাস আপনাদের সমস্যাও বেশি দিন থাকবে না। সুনামগঞ্জের হাওরবাসীর পাশে আমরা আছি। যার যার অবস্থান থেকে আপনারা মাননীয় প্রধানমন্ত্রীকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। বাংলাদেশের উন্নয়নের জন্য আজীবন শেখ হাসিনার সরকারকেই আমাদের দরকার।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার পুরাতন নগদিপুর বাজার মাঠে দিরাই উপজেলার বাসিন্দা, লন্ডনপ্রবাসী ও সমাজসেবক জিল্লুর হোসেন এমবিইর আয়োজনে সালমান এফ রহমানকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সিলেটে যতবার আসি ভালো লাগে, মনে আনন্দ হয়। মনে হয় নিজের আরেকটি ঘরে ফিরেছি। সিলেটের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আমার অনেক ভালো ভালো বন্ধু রয়েছে সিলেটে।

তিনি বলেন, আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্পবিষয়ক উপদেষ্টা সালমান ভাই বন্ধুত্ব পরায়ণ মানুষ, তার ওপর ভরসা করা যায়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য রনজিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি