সৌদিতে রঙের কাজ করতে গিয়ে প্রাণ গেল মিনুর

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২ মে ২০২৪, ৮:৪৮ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

সৌদি আরবে সেফটিক ট্যাংকে রঙের কাজ করতে গিয়ে আজহারুল হক মিনু (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার আপন বড় ভাই। সৌদির রিয়াদের ভাটা মার্কেট এলাকায় গত বুধবার স্থানীয় সময় সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আজহারুল মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ঘরগাঁও গ্রামের মৃত মো. এমদাদুল হকের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আড়াই বছর আগে জীবিকার সন্ধানে সৌদি আরবে পাড়ি জমান আজহারুল হক মিনু। সেখানে তার বড় ভাই উবায়দুল হক আলেন (৪০) এর সাথে পেইন্টিংয়ের কাজ করতেন। বুধবার (১ মে) সকালে দুইভাই মিলে রিয়াদের ভাটা মার্কেট এলাকায় একটি সেফটিক ট্যাংকে রং করতে যান তারা। এসময় তাদের হাতে বৈদ্যুতিক বাল্ব ছিল। হঠাৎ করে সেফটিক ট্যাংকটি বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হন তারা দুইজন। পরে উদ্ধারকর্মী ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আজহারুলকে মৃত ঘোষণা করেন। এঘটনায় তার বড়ভাই গুরুতর আহত অবস্থায় সৌদিআরবের সমরসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের ভাই উপজেলার ঘরগাঁও গ্রামের আফওয়ানুল হক আওরঙ্গ জানান, তার দুই ভাই এই দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়া হলে ছোট ভাইকে মৃত ঘোষণা করা হয়। তার বড় ভাই এখনো রিয়াদের পুরান সানাইয়া এলাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে সেখানে থাকা স্বজনরা জানিয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি