সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নেতৃত্বে জগন্নাথপুরের ইমন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২, ৯:৪৪ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের আওয়ামী লীগ পরিবারের সন্তান মো. ইমন মিয়া। ইমন দীর্ঘদিন ধরে জগন্নাথপুর সরকারি কলেজ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আছেন যুগ্ম সম্পাদকের দায়িত্ব। এছাড়াও পাটলী ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতির দায়িত্বে ছিলেন।

গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) গঠিত সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটিতে উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্বে বসানো হয় তাকে। এ কমিটি অনুমোদন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এক প্রতিক্রিয়ায় ইমন বলেন, ‘দীর্ঘদিন ধরে কলেজ ও ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতি করে আসছি। এবার জেলা ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটিতে আমাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নির্বাচিত করেছেন। এজন্য আমি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞ। সেইসাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন ভাই ও সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ ভাইকে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি