সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, রমজান মাসে ইফতার পার্টি না করে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের জন্য নেতাকর্মীদের বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাঈনুল ইসলাম খান নিখিলের নির্দেশনায় সিলেট মহানগর যুবলীগ রমজানের শুরু থেকেই রোজাদারদের মাঝে ইফতার, সেহরি ও ঈদ উপলক্ষে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ।

ধর্মপ্রাণ মুসলমানদের জন্য মাহে রমজান একটি বিশেষ মাস। পবিত্র এ মাসে আত্মশুদ্ধির সাধনায় নিবেদিত থাকেন ধর্মপ্রাণ মুসলমানরা। এই মাসটিতে অসহায় ও সাধারণ মানুষের জীবনকে প্রতিদিন আরও একটু স্বাচ্ছন্দ্যময় করে তোলার লক্ষ্যে বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির নেতৃত্বে রোববার (৩১ মার্চ) নগরীর আম্বরখানা দর্শনদেউড়ি এলাকায় অসহায়, ছিন্নমূল, রোজাদারদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক রুপম আহমদ, আনিসুর রহমান তিতাস, মনসুর হাসান চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, এমদাদুল হক উবেদ, শিপন খান, লন্টু গুপ, হোসেন আহমদ, সাকিল আহমদ, ইশরাক আহমদ, শামিম আহমদ, সজিব আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি