সিলেট উইমেন চেম্বারের আয়োজনে নারী উদ্যোক্তাদের টিওই প্রশিক্ষণ সম্পন্ন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৯ মে ২০২৪, ৭:০৫ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

আন্তর্জাতিক শ্রম সংস্থা (আইএলও) এর সহযোগিতায় ও সিলেট উইমেন চেম্বারের আয়োজনে বিভাগীয় পর্যায়ের নারী উদ্যোক্তাদের ৬দিন ব্যাপী টিওই প্রশিক্ষন সম্পন্ন হয়েছে।

প্রশিক্ষণ গত ২০ মে থেকে ২৫ মে পর্যন্ত সিলেট বিভাগের ২০জন নারী উদ্যোক্তাকে (টিওই) প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষণের সমাপনী পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার উপ-পরিচালক সর্বানী সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, বিসিক সিলেটের উপ মহা ব্যবস্থাপক সুহেল হাওলাদার, নাসিব সিলেটের সহ-সভাপতি জুবায়ের রফিক চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট উইমেন চেম্বারের সহ-সভাপতি রাবেয়া আক্তার রিয়া, পরিচালক তপতি রানী দাস, প্রজেক্ট কর্ডিনেটার তোফায়েল আহমেদ, আইসিটি ও ইভালুয়েশন অফিসার রাদিয়া ইসলাম সহ প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, নারী উদ্যোক্তারা এখন সকল বাধা পেরিয়ে এগিয়ে যাচ্ছেন। এমনকি যা কখনো চিন্তা ও করা যায়নি এমন সব বাধা পেড়িয়ে আজ স্বাবলম্বী।এমন কোনো ক্ষেত্র নেই যেখানে নারীর সফল উপস্থিতি নেই । তিনি সিলেট উইমেন চেম্বার এর ভূয়সী প্রশংসা করে বলেন, আপনার বাংলাদেশের একটি উজ্জ্বল প্রতিষ্ঠানে রূপ নিয়েছেন। পরে প্রশিক্ষণাথীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি