সিলেটে ৩ বছরের শিশুকে হত্যা: আটক ১

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ২:৪৮ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেট নগরের কালী বাড়িতে নিখোঁজের দুইদিনপর এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে । শিশু রাহুল দাসের লাশ পাওয়া যায় তার বাড়ির পাশের বাঁশঝাড়ে।

সোমবার (১৮ এপ্রিল) সকালে বাড়ির পাশের রাহুলের বাঁশঝাড়ে লাশ দেখতে পান স্বজনরা। খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে ১ ঘন্টার মধ্য ঘটনার মূল্য রহস্য বের করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনি। এ সময় হত্যার সাথে জাড়িত নারীকে আটক করা হয়।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শিশুকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, আমরা ঘটনার খবর পাওয়া মাত্র ঐ বাসায় যাই। যাওয়ার পর লাশ উদ্বার করি। উদ্বার করার পর ১ ঘন্টার মাঝে ঘটনার মূল রহ্য বের করে শিশু হত্যার সাথে জড়িত নারী পূরবতী দাস নামের নারীকে আটক করা হয়। ঘটনা স্হল হত্যা করার বিভিন্ন সামগ্রী উদ্বার করা হয়। শিশুকে শ্বাস রুদ্ধ করে হত্যা করা হয়েছে। ঘর থেকে একটি টলি বেগ উদ্বার করা হয়।  শিশুকে কি জন্য হত্য করা হয়েছে তা আমরা ক্ষতিয়ে দেখতেছি। আসামীকে আমরা জিজ্ঞাস করতেছি। আটক নারী ঐ বাসার বাসিন্দা সে। ছুরতাল করে ময়না তদন্তের ওসমানী মেডিকেলে পাঠানো হয়।

নিহত শিশুর স্বজনরা জানান, গেল শনিবার (১৬ এপ্রিল) দুপুর থেকে স্বজনরা তাকে খোঁজে পাননি।
তার লাশ পাওয়ার পর স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। একমাত্র ছেলেকে হারিয়ে ওই পরিবারে শোকের মাতম চলছে।
এদিকে তিন বছর বয়সী শিশু রাহুলের নিখোঁজের ঘটনায় শনিবার সাধারণ ডায়রি করেন তার বাবা রুবেল দাস। পেশায় রাজমিস্ত্রী রুবেল দাস সিলেট নগরীর আখালিয়া হাওলাদারপাড়া কালিবাড়ী বাবুল দাসের কলোনিতে ভাড়াটিয়া।
সোমবার সকালে ঘরের প্রায় বিশ গজ দূরে একটি বাঁশঝাড়ে রাহুলের লাশ দেখতে পান প্রতিবেশীরা।

এ ঘটনায় সন্দেহভাজন এক মহিলাকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি