সিলেটে সিএনজি অটোরিক্সাসহ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০, ৮:৩৬ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সিলেট নগরীর জেলরোড থেকে সিএনজি চালিত অটোরিক্সা সহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় নগরীর জেলরোড থেকে জুয়েল নামের এক ছিনতাইকারীকে সিএনজি চালিত অটোরিক্সাসহ গ্রেফতার করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সাধারণ জনতার তথ্যের ভিত্তিতে জেলরোড পয়েন্ট থেকে তাকে সিএনজি চালিত অটোরিক্সা সহ আটক করে। এ সময় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানার এস আই আবির সহ পুলিশ সদস্যরা।

জানা যায়, বিশ্বনাথ উপজেলার ললিদস্কর গ্রামের আশিক মিয়ার ছেলে জুয়েল। নগরীর টিলাগড়ের শাপলাবাগে বসবাস করে সে। দীর্ঘদিন থেকে সে সিলেটের বিভিন্ন স্থানে সাধারন মানুষকে সিএনজিতে তোলে মোবাইল মানিব্যাগ সহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র ছিনতাই করে আসছে।

নগরীতে বিদ্যুৎ না থাকায় অন্ধকারাচ্ছন্ন পরিবেশকে ছিনতাই এর জন্য উপযুক্ত সময় হিসেবেই সাধারণত বেচে নেয় সে। আজ সারা শহর বিদ্যুৎহীন হওয়াতে সেই সুযোগেই সে ছিনতাই করার পরিকল্পনা করে।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইকারীকে দ্রুত গ্রেপ্তার এবং সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ছিনতাইকারী জুয়েলের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি