সিলেটে তুচ্ছ ঘটনায় প্রাণ গেল লন্ড্রি ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২, ৮:২৯ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেট নগরের শাহজালাল উপশহরের আই ব্লকে তুচ্ছ ঘটনার জেরে ধাক্কাধাক্কিতে মারা গেছেন এক লন্ড্রি ব্যবসায়ী। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল ) সন্ধ্যা সোয়া ৬টায় ইফতারের মুহুর্তে এ ঘটনাটি ঘটেছে।
তিনি আই ব্লকের রেইনবো অটো ড্রাই ক্লিনার্সের সত্ত্বাধিকারী।

এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি মৌলভীবাজারের কুলাউড়ার নাজমুল ইসলামকে স্থানীয়দের সহায়তায় আটক করেছে পুলিশ। নাজমুল সম্প্রতি মৌলভীবাজার থেকে সিলেটে এসেছে। উপশহরে তার বোনের বাসায় বসবাসরত ছিলো।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ইফতারের মুহুর্তে নাজমুল ও সেলিম মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নাজমুলের ধাক্কায় পড়ে গিয়ে মাথা ও চোখে আঘাত পান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয় লোকজন তাকে সোবাহানীঘাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহপরাণ (রাহ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল মর্গে নেওয়া হয়েছে। নিহত সেলিম মিয়ার পরিবারের লোকজন অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ঘটনার পরপরই আই ব্লকের ব্যবসায়ীরা জড়ো হয়ে এই মৃত্যুর ঘটনায় নাজমুলের শাস্তির দাবি জানাচ্ছেন।

ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সোহরাব আলী বলেন, সেলিম মিয়া খুব ভালো মানুষ ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে ব্যবসা চালাচ্ছেন। কখনও কারোর সাথে ঝগড়াঝাঁটি করেননি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি