সিলেটে মোবাইলের বড় চালান আটক

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ১২:৫০ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেটে ১০০টি ভারতীয় মোবাইল ফোনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে সিলেট শহরতলীর পীরেরবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তিনজনকে সিলেট শহরতলীর পীরেরবাজারস্থ শাহ সুন্দর রেস্টুরেন্টের সামনে আটক করা হয়। তারা শুল্ক ফাঁকি দিয়ে বিক্রয়ের জন্য অবৈধভাবে মোবাইলগুলো পাচার করে এনেছে।

আটকৃতরা হলেন সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার মোকামপুঞ্জির লেয়াকত মিয়ার ছেলে জাফর সাদেক জয় আলী (২২), একই উপজেলার বাউরভাগের ইসমাইল আলীর ছেলে আক্তার হোসেন (২২) ও ফেঞ্চুগঞ্জ উপজেলার পাঠানটিলার মৃত জমির আলীর ছেলে লিমন মিয়া (২৮)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার উপ-পরিদর্শক উত্তম রায় চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

অভিযানে আটক হওয়া তিন ব্যক্তি একটি প্রাইভেট কারে করে ভারতীয় সীমান্তবর্তী জৈন্তাপুর উপজেলা থেকে অবৈধভাবে মোবাইল নিয়ে আসছিল। অভিযানে তাদের প্রাইভেট কার হতে একশতটি মোবাইল ফোন সেট জব্দ করে। এগুলোর বাজার মূল্য আনুমানিক সাড়ে বারো লক্ষ টাকা বলে জানায় পুলিশ। এছাড়াও তাদের ব্যবহৃত সিলভার রঙের এফ প্রিমিও প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে।

পুলিশ আরও জানায়, মোবাইল ফোন সেটগুলো অবৈধভাবে এনে সিলেট নগরীর করিমউল্লাহ মার্কেটের ব্যবসায়ী খাদিমপাড়ার আনোয়ার হোসেনের ছেলে শিপলুর কাছে নিয়ে যাওয়া হচ্ছিল বলে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে মোবাইল ফোন সেটগুলো বিদেশ থেকে আনার ঘটনায় বিশেষ ক্ষমতা মামলা দায়ের হয়েছে।

শাহপরাণ (র.) থানা পুলিশ জানিয়েছে, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি