সিলেটে ভুয়া নারী পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০, ১:৫৯ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সিলেট নগরীর শাহজালাল মাজারের সামন থেকে এক ভুয়া নারী পুলিশকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রোববার সকাল ১১টার দিকে পুলিশের ইউনিফর্ম পড়া অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ভুয়া নারী পুলিশ কোম্পানীগঞ্জ উপজেলার শিমুলতলা নোয়াগাঁও গ্রামের আব্দুল জলিল ওরফে জিলালের কন্যা হালিমা বেগম (২৫)।

পুলিশ জানায়, রোববার সকালে শাহজালাল (র:) মাজারের প্রধান গেটের সামনে কোতোয়ালী থানার এসআই মো. আব্দুল বাতেন ভূঁইয়া, সঙ্গীয় ফোর্সসহ দিবাকালীন টহল ডিউটি করাকালে ওই নারীকে পুলিশের ইউনিফর্ম পড়া অবস্থায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখতে পান। পরে তিনি তাদের সাথে নারী পুলিশের মাধ্যমে ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার গ্রামের বাড়ীতে জায়গা জমি সংক্রান্তে বিরোধ থাকায় শনিবার (১৪ নভেম্বর) পুলিশের ইউনিফর্ম সংগ্রহ করে পরিধান করে গ্রামের বাড়ীতে যায়। এ ঘটনার বিষয়ে এসআই আব্দুল বাতেন ভূঁইয়া বাদী হয়ে ভুয়া ওই নারী পুলিশের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। (মামলা নং-৩৮, তাং-১৫/১১/২০২০ইংরেজি)।

কোতায়ালী মডেল থানার অফিসার ইনচার্জ সেলিম মিঞা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে সোদর্প করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি