সিলেটে নাজিম খুন: তিন দিনের রিমান্ডে দুই আসামি

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ১০:০২ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেটে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে শনিবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে ছুরিকাঘাতে এক যুবক খুন হন। সিনিয়র জুনিয়র নিয়ে কথা কাটাকাটির জেরে ওসমানী মেডিকেলের সামনের সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নাজিম উদ্দিন হত্যায় সোমবার গ্রেফতার হওয়া দুই আসামি সোহাগ (২১) ও সানিকে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১২ এপ্রিল) এই দুই আসামিকে সিলেট অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে কোতোয়ালি থানাপুলিশ। শুনানি শেষে বিচারক আব্দুল মোমেন আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মো. আলী মাহমুদ বলেন, হত্যার ঘটনায় এ নিয়ে তিন আসামিকে গ্রেফতার করা হলো। ঘটনার পরপরই প্রধান অভিযুক্ত জুয়েল আহমদকে গ্রেফতার করা হয় এবং পরদিন ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে কথা কাটাকাটির জেরে সিলেট ওসমানী হাসপাতালের ইমার্জেন্সি গেটের সামনে ছুরিকাঘাতে খুন হন নাজিম। পেশায় হোটেল কর্মচারী নাজিম সুনামগঞ্জের ধর্মপাশার বাদশাগঞ্জের শেরপরশ গ্রামের রিকশাচালক নুর মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে সিলেট নগরের দরগা মহল্লা ৭৪ নম্বর মুফতি সিরাজ উদ্দিনের বাসায় বসবাস করতেন।

এ ঘটনায় মামলার এজাহারনামীয় তিন নম্বর আসামি নগরীর বনকলাপাড়ার সোহাগ (২১) ও ৮ নম্বর আসামি নগরীর মুন্সীপাড়ার আফসার হোসেনের ছেলে সানি (১৮) র‌্যাবের হাতে গ্রেফতার হয়।

 

 

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি