সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ৬:৫৫ অপরাহ্ণ | আপডেট: ২ মাস আগে

ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে সিলেট নগরীর দক্ষিণ সুরমার খোজারখলায় উদ্বোধন হলো ‘ক্যাফে ২০০০’ (রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার)।

শুক্রবার (২৩ ফ্রেবুয়ারি) বিকেলে সিলেটের কাজিরবাজার সেতুর দক্ষিণ পাড়ে পুলিশ বক্স সংলগ্ন এই রেস্টুরেন্টটি আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটি এম এ হাসান জেবুল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

রেস্টুরেন্টটির বিশেষ আকর্ষণ হচ্ছে মুখরোচক সকাল-বিকালের নাস্তা এবং দুপুরের খাবার। সকাল ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত দীর্ঘ সময়ে রকমারি ইন্ডিয়ান, চাইনিজ এবং বাংলাদেশি স্বাদে ক্রেতারা পাবেন নানা স্বাদের খাবার। এটি হবে মূলত ইন্ডিয়ান এবং বাংলা খাবারের কম্বিনেশনে তিন বেলা পৃথক পৃথক মেন্যুর সাথে থাকছে আপনার পছন্দনীয় সব ধরনের খাবারের বিশাল তালিকা।

এখানে থাকবে চাঁদপুরের সরিষা ইলিশ, ভুনাখিচুড়ি, হাঁসের মাংস, চুইঝাল, চালের রুটি, হান্ডি বিরানী, হান্ডি চাওমিন, আরবিয়ান ক্যাপচা, ফুচকা-চটপটি, মোরগ পোলাও সহ বিভিন্ন ধরনের কাবাব সহ হরেক প্রকার খাবারের বিশাল সমারোহ। সম্পূর্ণ দেশীয় পাঁচক দ্বারা প্রস্তুতকৃত এই খাবারের স্বাদ, আমেজ ও আতিথেয়তা পেতে নিমন্ত্রণ রইলো এই নতুন রেস্তোরাঁতে। তাদের সম্পর্কে বিস্তারিত জানতে এবং নতুন নতুন সব অফার এবং রেসিপির খবর জানতে তাদের ফেসবুক পেইজে ঘুরে আসতে পারেন https://web.facebook.com/Cafe2000sylhet

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শোয়েব আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য রাহাত তরফদার, সিলেট মহানগর যুব লীগের সহ-সভাপতি শান্ত দেব, সিলেট জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, সিলেট মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক শেখ মো. আবুল হাসনাত বুলবুল, সিলেট জেলা তাঁতী লীগের সহ-সভাপতি শাহিন আহমদ, সিলেট মহানগর তাঁতী লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন কামাল, সিলেট মহানগর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, আব্বাস আহমদ, এড. কামাল মিয়া, তারেকুর রহমান শরীফ, সিলেট মহানগর ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার সহ,

এসময় আরো উপস্থিত ছিলেন, ‘ক্যাফে ২০০০’ (রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার) স্বত্বাধিকারী সাংবাদিক আব্দুল আহাদ, ব্যাংকার রইস উদ্দিন, মুক্তিযোদ্ধার সন্তান ব্যবসায়ী আলি হোসেন রুহেল, এডভোকেট হুসাইন আহমদ শিপন, সিলেট মহানগর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ্দুজ্জামন খান জুয়েল, সমিরণ তালুকদার সুজিত, ইটালি প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা সরওয়ার চৌধুরী, বাংলালিংকের ব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহমদ, এয়াসিন কবির তপু সহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভার পাবেন নতুন এ রেস্টুরেন্টটিতে এমনি প্রত্যাশা করেন অতিথিবৃন্দ।

‘ক্যাফে ২০০০’ স্বত্বাধিকারী সাংবাদিক আব্দুল আহাদ বলেন, আমরা এখানে মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা করবো। আমাদের এখানে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা রয়েছে। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি