সিলেটে করোনায় আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৫ মে ২০২১, ৩:৫০ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে

সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও ১৩৬ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৯৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৩১৭ জন, সুনামগঞ্জে ২৯ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৯ জন। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৮৬ জন, সুনামগঞ্জে ৭, হবিগঞ্জে ১৫, মৌলভীবাজারের ৯ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১৯ জনের করোনা শনাক্ত হয়। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২ হাজার ১৭৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৪৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৯১, হবিগঞ্জে ২ হাজার ৪৮০ এবং মৌলভীবাজারে ২ হাজার ৪৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৬১ এবং মৌলভীবাজারের ১৮ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৮৫১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৮৪৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭১৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ২৯৭ জন সুস্থ হয়েছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি