সিলেটের দাড়িয়া পাড়ায় ধর্ষণের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০, ২:২০ পূর্বাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূ গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই ফের ঘটলো ধর্ষণের ঘটনা। নগরীর দাড়িয়া পাড়া এলাকায় এবার ধর্ষণের শিকার হলেন এক কলেজছাত্রী।

এ ঘটনায় ভিকটিম কলেজছাত্রীর মা বাদি হয়ে শুক্রবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

জানা যায়, অভিযুক্ত নিজু আহমদ দাঁড়িয়াপাড়া ১৪/বি বাসার বাসিন্দা এবং মদন মোহন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজু আহমদ বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে বাসায় এনে ছাদে নিয়ে ধর্ষণ করে এবং পরের দিন তাড়িয়ে দেয়। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার বাসায় জানায়।

ঘটনা জানার পর পরিবারের সদস্যরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এরপর রাতে ওই কিশোরীর মা নিজু আহমদকে আসামী করে সিলেট কোতয়ালি থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৩ (০৩.১০.২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি সেলিম মিয়া। তিনি জানান- রাত সোয়া ১টায় ওই কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এরপর থেকে আসামিকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

এদিকে মামলার পর রাতে ওসমানী মেডিকেলের ওসিসি ভর্তি কিশোরীকে দেখতে যান সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ও কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি