সিলেটের জালালপুরে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৬ মে ২০২২, ১০:০৫ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের কাদিপুর গাঙপার গ্রামের বড়ভাগা গাঙ থেকে অজ্ঞাত এক যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৬ মে) রাত সাড়ে ৯টার দিকে মোগলাবাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মরদেহের মুখসহ পুরো শরীরে কালো রঙ দিয়ে মাখানো এবং লাশ ধেকে বিকট দুর্গন্ধ বের হচ্ছে।

শুক্রবার বিকেল ৪টার দিকে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে খবর দিলে মোগলাবাজার থানার একদল পুলিশ সন্ধ্যার পরে ঘটনাস্থলে পৌঁছে। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ বা ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)-এর একটি টিম। ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ লাশ উদ্ধারে তাদের সহযোগিতা করে। রাত সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার তৎপরতা শেষ হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দুহা বলেন, বিকেলে স্থানীয় এক ব্যক্তি তার গরু খুঁজতে গিয়ে লাশটি দেখতে পান। পরে আমাদের খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং উদ্ধার তৎপরতা শুরু করে। জায়গাটি বেশ নির্জন এবং পাশেই একটি মাজার ও কবরস্থান রয়েছেন। সম্প্রতি এই বড়ভাগা গাঙে মাটি খননের ফলে এর পাড়ে মাটির স্তুপ পড়ে রয়েছে। তাই লাশ উদ্ধারে একটু সময় লেগেছে। মৃত ব্যক্তির বয়স অনুমানিক ৪০।

তিনি বলেন, লাশের পরিচয় শনাক্তে আমরা যেসব পদক্ষেপ নেওয়া দেওয়া দরকার সব নিয়েছি। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশটি ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি