সিকৃবির কৃষি অনুষদের নতুন ডিন অধ্যাপক ড.মো নজরুল ইসলাম

সিকৃবি প্রতিনিধি;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩, ১১:৪৭ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের নতুন ডিন হিসেবে নিযুক্ত হয়েছেন এগ্রোনমি ও হাওড় এগ্রিকালচার ডিপার্টমেন্টের অধ্যাপক ড.মোঃ নজরুল ইসলাম।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা.মোঃ জামাল উদ্দিন ভূঞা, ছাত্র পরামর্শ ও নির্দেশক দপ্তরের সভাপতি অধ্যাপক ড.মোঃ আতিকুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড.মোঃ মনিরুল ইসলাম, প্রাক্তন ডিন অধ্যাপক ড. মোঃ আসাদ উদ-দ্দৌলা ও বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দের উপস্হিতিতে দায়িত্ব হস্তান্তর করা হয়।

অধ্যাপক ড.মোঃ নজরুল ইসলাম বলেন, এই পদে আমাকে নিযুক্ত করাতে মাননীয় উপাচার্য ও সংশ্লিষ্ট সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমি খুবই আনন্দিত এবং আমার এই আনন্দটা আমি আগামী ২ বছরে অনুষদের সকল শিক্ষক,শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে ভাগ করে নিতে চাই

তিনি আরও বলেন, কৃষির উন্নয়ন সাধনের জন্য গবেষণার বিকল্প নেই। তাই আমার উদ্দেশ্য থাকবে শিক্ষকদের নিয়ে গ্রুপে গ্রুপে বিভক্ত হয়ে কাজ করা ও শিক্ষার্থীদের গবেষণায় আগ্রহী করে তোলা। কারণ একজন শিক্ষকের উন্নতি মানেই একজন শিক্ষার্থীর উন্নতি। আর একজন শিক্ষার্থী যদি সুনাম অর্জন করতে পারে সেটা শিক্ষরের জন্যই গর্বের এবং সম্মানের। তারা যেন জ্ঞানের দিক থেকে আমার চেয়েও এগিয়ে যেতে পারে সেটাই থাকবে আমার উদ্দেশ্য। আমি চাই মাননীয় উপাচার্য ও কর্তৃপক্ষের যথাযথ সহায়তা নিয়ে আগামী ২ বছরে অনুষদের সার্বিক উন্নয়ন করতে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি