সাংবাদিক আজিজ আহমদের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক প্রকাশ

বিশ্বনাথ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০, ৭:৩০ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার চারটায় প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বক্তারা বলেছেন, আজিজ আহমদ সেলিম সাদা মনের একজন মানুষ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। আজিজ আহমদ ভালমানের একজন ছড়াকার ছিলেন। তাঁর লেখনিতে মানুষের কথা জীবনের কথা ফুঠে তুলতেন। সিলেট একজন দেশবরেণ্য সাংবাদিককে হারাল। তিনি সংবাদ মাধ্যমের এক নিবেদিতপ্রাণ ব্যক্তিত্ব ছিলেন এবং আজীবন সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। প্রতিথযশা এই সাংবাদিকের মৃত্যুতে বাংলাদেশের সংবাদপত্র অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি হল’। তারা আজিজ আহমদ সেলিমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। এরআগে শুরুতেই সাংবাদিক মরহুম আজিজ আহমদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

মাসিক সভায় বিশ্বনাথ প্রেসক্লাবের আহবায়ক আব্দুল আহাদ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম-আহবায়ক এএইচএম ফিরোজ আলী, মোসাদ্দিক হোসেন সাজুল, সদস্য জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, এম আর টুনু তালুকদার রোহেল উদ্দিন, কামাল মুন্না, নবীন সোহেল, শুকরান আহমদ রানা, আক্তার আহমদ শাহেদ, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মোসাহিদ আলী।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি