শেখ হাসিনার সরকার মানুষের কল্যাণে কাজ করছে: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ১০:১৯ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘বর্তমান শেখ হাসিনার সরকার মানুষের কল্যাণে সবসময় কাজ করছে। এখন দেখে গরিব মানুষ কমে গেছে। আমরা দেশের মানুষের সঙ্গে অঙ্গিকার করে সরকারে এসেছি।’

তিনি শনিবার (২৩ এপ্রিল) নগরীর সার্কিট হাউজে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণ আমাদের ভোট দিয়ে সরকারে পাঠিয়েছে। তাই আমাদের জনগণের হয়ে কাজ করাই একমাত্র লক্ষ। এবং আমারা তাই করে যাচ্ছি। এসময় মন্ত্রী সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানান। তিনি দেশ ও জনগণের শান্তি কামনা করেন।

সিলেটের জেলা প্রশাসক মোহাম্মদ মজিবর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট সিটি কর্পোশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশারফ হোসেন, সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল হামিদুল হক, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. মতিয়ার রহমান হাওলাদার, সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, সিলেট জেলা ও দায়রা জজ মশিউর রহমান, মহানগর দায়রা জজ মোহাম্মদ আব্দুর রহিম, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. জাকারিয়া, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিনহা, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদসহ সরকারি সামরিক ও বেসামরিক কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি