শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ‘দি নিউ হ্যাভেন জুয়েলার্স’ এর বিশেষ আয়োজন

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০, ৬:৪৪ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

আসন্ন শারদীয়া দুর্গোৎসব ১৪২৭ উপলক্ষে ১৯৮০ সালে প্রতিষ্ঠিত সিলেটের প্রাচীন ও জনপ্রিয় জুয়েলারি শপ দি নিউ হ্যাভেন জুয়েলার্স নিয়ে এসেছে এক ব্যতিক্রমী টিবিসি।

এটি জুয়েলারির ফেসবুকে পেইজে The New heaven jewellars তে সকল ক্রেতা,শুভাকাঙ্ক্ষী ও পূণার্থীদের জন্য আপলোড করা হয়েছে।

ভিডিও লিংক-  ‘দি নিউ হ্যাভেন জুয়েলার্স’

এতে অভিনয় করেছেন একসময়ের আলোড়ন সৃষ্টিকারী বাংলাদেশের জনপ্রিয় মডেল ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর সভাপতি মিশাফাক আহমেদ চৌধুরী মিশু,  সিলেটী নাটকের জনপ্রিয় অভিনেত্রী তারানা ফেরদৌস রিয়া,মুক্তি রহিম।

অভিনয় করা মিশফাক আহমেদ চৌধুরী মিশু বলেন, আমার মডেলিং শুরু জুয়েলার্সের এড দিয়ে আবারও সুযোগ পেলাম তাই পুলকিত আর রনি এন্ড টিমের কাজ দেখেছি এ প্রজন্মের ছেলেমেয়েদের সাথে কাজ করার সুযোগ হাতছাড়া করতে চাই নি সর্বোপরি প্রিয় প্রদীপ দীর্ঘদিন থেকেই বলে আসছিলো তার প্রতিষ্ঠানের হয়ে কাজ করার ভালোবাসার দাবী তাই সবকিছুর মিলন হয়ে কাজটা হলো।

কো আর্টিস্ট হিসেবে আরো ছিলেন পুনম, অনন্যা ,প্রান্ত,তামিম,সেজুতি। টিবিসিটির ডিরেক্টর হিসেবে ছিলেন ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার রনি হোসেন।

ডিরেক্টর রনি হোসেন বলেন, এই কাজের জন্যই তার সিলেটে আসা।সকলের ভাল লাগলেই তার কাজ স্বার্থক হবে।তিনি আশা করেন সিলেটে এরকম আরো অনেক অনেক ভাল কাজ তিনি করবেন।

মডেল কো অর্ডিনেটর এর দায়িত্ব ছিলেন লোকমান আহমেদ।মেকাপ আর্টিস্ট হিসেবে ছিলেন ফারহানুর রহমান।ফটোগ্রাফিতে ছিলেন খোরশেদ আলম সুমন।ইভেন্ট ম্যানেজমেন্ট এর দায়িত্বে ছিল মডিশ।

ভিডিওটির পুরো দৃশ্য ধারণ করা হয় নগরীর দাড়ীয়াপাড়ার বাসিন্দা আলমগীর কুমকুম এর বাসায়।উনি বাংলাদেশের এক জনপ্রিয় অভিনেতা সালমান শাহ এর মামা।

দি নিউ হ্যাভেন জুয়েলার্স এর সত্তাধিকারী প্রদীপ কুমার রায় বলেন, পূজা উপলক্ষে ব্যতিক্রমী কিছু করার চিন্তা থেকেই এই কাজটা করা।এখন সবার ভাল লাগলেই আমার উদ্দেশ্য স্বার্থক।পূজা উপলক্ষে শুভানুধ্যায়ী দের জন্য অনেক নতুন নতুন ডিজাইনের অলংকারও এসেছে।

তিনি এই কাজের পিছনে কাজ করা সকাল অভিনেতা,কলা কৌশলী ও আলমগীর কুমকুমকে ধন্যবাদ জানান এবং তার প্রতিষ্ঠান এর পক্ষ থেকে সবাইকে শারদীয়া শুভেচ্ছাও জানান।

উলেখ্য যে দি নিউ হ্যাভেন জুয়েলার্স সিলেট নগরের জিন্দাবাজার এর আলহামরা শপিং সিটির ৪র্থ তলায় ৪০৪ অবস্থিত।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি