লন্ডনে মৌলভীবাজারের তরুণের মরদেহ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ১০:২৩ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে নিজ ঘর থেকে উদ্ধার করা হয়েছে বাংলাদেশি তরুণ মোহাম্মদ সাইফ উদ্দীনের (২৮) মরদেহ। লন্ডন মেট্রোপলিটন পুলিশ প্লাস্টো এলাকার ঘর থেকে তার মরদেহ ৮ জানুয়ারি যুক্তরাজ্য সময় গভীর রাতে উদ্ধার করে।

পুলিশের একজন মুখপাত্র সংবাদমাধ্যমকে জা‌নিয়েছেন, মৃতের মরদেহ নিউহাম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

সাইফ উদ্দীন দীর্ঘ ১৩ বছর ব্রিটেনে বসবাস কর‌লেও বিভিন্ন বাধা পেরিয়ে কিছু দিন বৈধভাবে বসবাসের অনুমতি পান। শিগগিরই তার দেশে ফেরার কথা ছিল। ‌সাইফ সদালাপী ও বিনয়ী হি‌সে‌বে প‌রি‌চিত ছি‌লেন।

সাইফের একজন নিকটাত্মীয় মঙ্গলবার জানান, পোস্টমর্টেম শেষ মরদেহ কখন পাওয়া যাবে তার ওপর নির্ভর করে লন্ডনে জানাজার সময় নির্ধারণ করা হবে। পরে মরদেহ দেশে পাঠানো হবে।

‌সাইফ উদ্দীনের চাচা‌তো ভাই রিপন আহ‌মেদ জানান, চার ভাই‌য়ের ম‌ধ্যে সাইফ ছি‌লেন তৃতীয়। তাদের একমাত্র বোন যুক্তরাষ্ট্রে বসবাস ক‌রেন। সাইফের মা-বাবা ছেলেকে হারিয়ে শো‌কে বিহবল।

সাইফের গ্রা‌মের বাড়ি মৌলভীবাজার শহর সংলগ্ন মাতাকাপন গ্রা‌মে। তার চাচা ইসরাইল মিয়া চাদনীঘাট ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান। সাইফের বড় ভাই হুমায়ূন কবির শাওন বর্তমান ইউপি সদস্য।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি