মোগলাবাজারে যাত্রীবেশে ছিনতাই, আটক ২

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৪, ৭:৪৬ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেট মহানগরীর মোগলাবাজার থানা এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাইয়ের ঘটনায় দুজনকে কুচাই এলাকা থেকে আটক করেছে পুলিশ। আটক ২ ছিনতাইকারী হলো, আবজল আলী রাজু (৩১) ও তারেকুর রহমান তানভির (২২)।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে হুমায়ুন রশিদ চত্ত্বর থেকে মোগলাবাজারের রাঘবপুর নিজ বাড়ীতে যাওয়ার জন্য সেহান আহমদ (১৯) নামের এক যুবক অটোরিকশায় ওঠেন। অটোরিকশার চালক আবজল আলী রাজু ও যাত্রী তারেকুর রহমান তানভির দুজনই ছদ্মবেশী ছিনতাইকারী। পথিমধ্যে অটোরিকশাটি সিলেট-ফেঞ্চুগঞ্জ রাস্তার প্যারাইচক এলাকায় পৌছলে যাত্রী ও চালকবেশি ছিনতাইকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে সেহান আহমদের কাছ থেকে ২০ হাজার টাকা দামের মোবাইল ছিনিয়ে নিয়ে সেহানকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। এসময় বাঁধা দিতে গিয়ে আহত হন সেহান। পরবর্তীতে সেহান মোগলাবাজার থানার এসআই কৌশিক সরকারকে পেয়ে বিস্তারিত জানালে তিনি ফোর্সসহ কুচাই আসাসিক এলাকায় অভিযান চালিয়ে দুই ছিনতাইকারিকে আটক করেন।

এসময় ছিনতাইকৃত মোবাইল সেট ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় সেহান আহমদ বাদি হয়ে দুজনকে আসামি করে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন।

আটক দুই ছিনতাইকারীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি