বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৪, ৮:৫৭ অপরাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

টানা পাঁচ ম্যাচ হার, ইনজুরি নিয়েও ম্যাচ খেলার মতো বিতর্ক আর প্রশ্নের মুখোমুখি হওয়ার পর বিপিএল-এর চলতি আসর থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক। দল থেকে সরে গিয়ে আপাতত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক টাইগার অধিনায়ক।

বুধবার (৩১ জানুয়ারি) সিলেট স্টাইকার্সের পক্ষ থেকে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথা জানানো হয়েছে। মাশরাফির অনুপস্থিতিতে সিলেট স্টাইকার্সের অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুনকে।

তবে পুরো আসরের জন্য মাশরাফিকে ছাড়তে হচ্ছে না সিলেটের। দলটির প্রত্যাশা, নিজের রাজনৈতিক কাজের পর সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। বিজ্ঞপ্তিতে দলের পক্ষ থেকে মাশরাফির এতদিনের নেতৃত্বের জন্য ধন্যবাদ জানানো হয়।

চলতি বিপিএলে শুরু থেকেই চাপে আছেন মাশরাফি। নিজের বাজে পারফর্ম্যান্সের পাশাপাশি দলের ব্যর্থতার দায় তার কাঁধেই পড়ছে। বোলিংয়ের ধরণ বদলেহয়েছেন অফ-স্পিনার। ব্যাটার হিসেবেও উল্লেখযোগ্য কিছু করতে পারেন নি।

এর আগে, বাংলাদেশ জাতয়ি দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল প্রশ্ন তুলেছিলেন মাশরাফির ফিটনেস নিয়ে। তিনি সত্যিই খেলার মতো অবস্থায় আছেন কি না বা নিজ থেকে খেলতে আগ্রহী কি না সেসব নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। মাশরাফি নিজেও জানিয়েছেন, ফিট না হয়ে খেলা আদর্শ নয়। কিন্তু সিলেট দলের ম্যানেজার স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন, মালিকপক্ষের চাওয়াতেই ম্যাশ নামছেন মাঠে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি