বিজয় দিবস উপলক্ষ্যে শিল্পকলা একাডেমিতে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০, ১০:০১ অপরাহ্ণ | আপডেট: ৪ বছর আগে

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আমাদের গর্ব ও অহংকার, আমাদের জাতীয় জীবনে এক সুমহান মর্যাদা ও সীমাহীন গৌরবের দিন। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি সিলেটের উদ্যোগে আয়োজন করা হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

সিলেট নগরীর পূর্ব শাহী ঈদগাহ্স্থ শিল্পকলা একাডেমি মিলনায়তনে বুধবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ; পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম; জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ; মহানগর আওয়ামীলীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ; জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান; মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন; বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী এবং মহানগর ইউনিটের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মণ।

আলোচনা পর্ব শেষে একাডেমির আবৃত্তিশিল্পী নাফিসা তানজীনের সঞ্চালনায় দিবসভিত্তিক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে দলীয়, দ্বৈত ও একক পরিবেশনায় অংশগ্রহণ করেন নৃত্যশৈলী সিলেট, ছন্দনৃত্যালয় সিলেট, শ্রীহট্ট ললিতকলা একাডেমি ও জেলা শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যের শিশু ও সাধারণ বিভাগ, হিমাংশু বিশ^াস, আমিনুল ইসলাম চৌধুরী, রজত কান্তি গুপ্ত, তন্বী দেব, জান্নাতুল নাজনীন আশা, বাপ্পী মজুমদার ও জান্নাত তাসনোভা চৌধুরী স্মিতা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি