বাগবাড়ি বায়তুন্ নূর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে দোয়া চেয়েছেন অধ্যাপক জাকির হোসেন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ৮:৩১ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন নগরীর ৯নং ওয়ার্ডের বাগবাড়িস্থ বায়তুন্ নূর জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করেছেন।

তিনি দেশ, জাতি ও দেশে-বিদেশে অবস্থানরত দেশের সকল মানুষের জন্য দোয়া চেয়েছেন। নামাজ আদায় শেষে তিনি এলাকার ময়-মুরুব্বি ও মুসল্লী এবং স্থানীয় নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়ের পাশাপাশি তিনি বিভিন্ন বিষয়ে খুঁজ খবর নেন। তিনি এলাকাবাসী সবাইকে নিয়ে আগামীতে আরও বড় পরিসরে কাজ করতে চান। সেজন্য সকলের দোয়া চেয়েছেন। তিনি সবার সুস্থতা কামনা করেন।

শুক্রবার (২০ জানুয়ারি) নগরীর ৯ নং ওয়ার্ডের বাগবাড়িস্থ বায়তুন্ নূর জামে মসজিদে মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি পবিত্র জুম্মার নামাজ আদায় করেন এবং দোয়া চান।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, কার্যনির্বাহী সদস্য এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ৯নং নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোস্তফা দিলোয়ার আজহার, ওয়ার্ড আওযামী লীগ নেতা এডভোকেট মাসুক উদ্দিন শফিক, ফজলুর রহমান, মো: শাহজাহান, তজমুল হোসেন, মো: জাহাঙ্গীর, মহানগর যুবলীগ নেতা হাসান আহমদ চৌধুরী,শান্ত দেব, মুজাহিদুল ইসলাম ভূঁইয়া মান্না, সিরাজুল ইসলাম মিরাজ, নসু ভৌমিক, মহানগর ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ, অসীম চন্দ্র পাল,মোসাদ্দেক মুসা, রণবীর দাস রনি, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুভ্র জ্যোতি সরকার, মেহেদী আজাদ, ফয়েজ আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি